How To Earn Money Online Perday 500TK

Welcome To (TECH SHANTO) OFFICIAL WEBSITE.

আজকের বিষয় কিভাবে মোবাইল দিয়ে একটি ইনকাম অ্যাপ ব্যাবহার করে প্রতিদিন ৫০০ টাকা থেকে ১হাজার টাকা প্রযন্ত আয় করা যায়। আজকের এই অ্যাপ এর নাম (Mr.Click) App. এই অ্যাপ বর্তমানে বাংলাদেশের সেরা ও বিশ্বাস যুগ্য একটি অ্যাপ। এই অ্যাপ যারা কাজ করে তারা ১০০% টাকা পায়।

অনেক অ্যাপ আছে যারা টাকা দেয় না তবে আমাদের এই অ্যাপ (Mr. Click) এখানে ১০০% টাকা পায় এবং প্রতি শুক্রবারে বিশেষ অফার আছে, যেগুলো পূরণ করতে পারলে ১ হাজার টাকা অথবা ৫০০ টাকা পায় এবং আপনারা যদি কাজ করেন তাহলে আপনারাও পাবেন।

এই অ্যাপ এ যে কাজ করতে হবে সেটা হলো ভিডিও দেখে টাকা আয় করা হয়। যেমন আপনাকে ইউটিউব ভিডিও দেখতে হবে ১ মিনিট করে। আর ৫টা ভিডিও দেখলে পাবেন ১ টাকা এই পাবে প্রতি দিন ২ থেকে ২.৫ হাজার ভিডিও দেখা সম্ভব এতে আপনারা প্রতি দিন ৫০০ টাকা সহজে আয় করতে পারবেন।

এছাড়া আরো অনেক অপশন আছে এই অ্যাপ এর মাধ্যমে আয় করতে পারবেন যেমন: ৩ ধরনের স্পিন আছে যেগুলো কমপ্লিট করলে পাবেন ১০ টাকা।

এছাড়াও রেফার করলে পাবেন টাকা যেমন: প্রতি রেফার এ পাবেন ১ টাকা এই ভাবে যদি প্রতি দিন ১০০ রেফার করতে পারেন তাহলে পাবেন ১০০ টাকা।

আরো অনেক উপায় এ এই অ্যাপ এ টাকা আয় করতে পারবেন। এবং এই অ্যাপ এর একটি টেলিগ্রাম গ্রুপ ও চ্যানেল আছে যেখানে আপনারা অ্যাড হয়ে লাইভ চ্যাট ও হেল্প নিতে পারবেন।

এখানে যেভাবে কাজ করতে হবে একটি vpn লাগবেই প্লে স্টোর থেকে ডাউনলোড করে us বা uk location দিয়ে অ্যাপ সাইন আপ করতে হবে এবং লগইন করে ভিডিও দেখতে হবে। আর যদি কিছু না বুঝেন তাহলে এই ভিডিও দেখুন।

 

এবং রেফার কিভাবে করবেন এই ভিডিওটি দেখুন:

আপনারা যদি অরজিনাল YouTube চ্যানেল সাবস্ক্রাইব করতে চান বা ফলো করতে চান তাহলে YouTube এ সার্চ করুন (Mr. Click App) লিখে, তাহলে পেয়েজেবন ইউটিউব চ্যানেল।

আশা করি আপনারা এই পোস্টটি বুঝতে পারছেন আর যদি না বুঝে থাকেন তাহলে টেলিগ্রাম গ্রুপ এ join করে জিজ্ঞাসা করুন।

Income Apps • How To Earn Money Online Perday 500TK

Welcome To (TECH SHANTO) OFFICIAL WEBSITE.

Today’s topic is how to earn an income of 500 to 1000 rupees per day by using an income app with mobile. Today’s name of this app (Mr.Click) App. This app is currently one of the best and trusted app in Bangladesh. People who use this app get 100% money.

There are many apps that do not pay, but our app (Mr.Click) here gets 100% money and every Friday there are special offers. which if you can get 1 thousand rupees or 500 bdt and if you work you will get.

All you have to do in this app is earn money by watching videos. For example, you have to watch YouTube videos every 1 minute. And if you watch 5 videos, you will get 1 taka. You will get 2 to 2.5 thousand videos per day. In this way you can easily earn 500 taka per day.

Besides, there are many more options that you can earn through this app, such as: There are 3 types of spins which, if completed, you will get 10 rupees.

Also, if you make a referral, you will get money, for example, you will get 1 taka per referral. In this way, if you can make 100 referrals per day, then you will get 100 taka.

There are many more ways to earn money in this app. And this app has a telegram group and channel where you can add and take live chat and help.

The way to work here is to download a vpn from the play store, sign up the app with us or uk location and login to watch the video. And if you don’t understand anything, watch this video.

Telegram Group Link Join: Mr.Click

Telegram Channel Link Join: Earn Channel

Mr.Click App Download Link: Mr Click

5 Refer Code:

JE8P923P

KDE30VWW

LNXOUHSK

059O5UTN

QU9BRKPQ

2O049HZE

watch this video on how to refer:

If you want to subscribe or follow the original YouTube channel, then search on YouTube by typing (Mr. Click App) then Payzebon YouTube channel.

I hope you understand this post and if you do not understand then join the telegram group and ask.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here