সরাসরি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার ২০২২

সরাসরি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার: ফিফা ক্রিকেট বিশ্বকাপ ২০২২ টুর্নামেন্ট এর খেলা শুরু হয়েছে। আর তাই এখন গুগলে সবচেয়ে বেশি সার্চ ভলিউম এর কিওয়ার্ড লিস্টে অবস্থান করছে কিভাবে সরাসরি ক্রিকেট খেলার লাইভ স্ট্রিমিং দেখা যাবে এবং ক্রিকেট খেলা দেখার সেরা সফটওয়্যার গুলো কি কি। ইতোমধ্যে আমরা আমাদের ওয়েবসাইটে ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ বাংলাদেশ অনুযায়ী চূড়ান্ত সময়সূচি সেইসাথে টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ ক্রিকেট খেলা দেখার উপায় সম্পর্কিত আর্টিকেল পাবলিশ করেছে।

তবে আপনাদের অনুরোধ রাখতে এবং সুবিধার কথা চিন্তা করে আজকে আমরা ছোটই আর্টিকেলে আপনাদেরকে সাজেস্ট করব বাছাই করা কয়েকটি সফটওয়্যার এর নাম। যে কেউ চাইলে সরাসরি ক্রিকেট খেলা দেখতে পারবে এই সফটওয়্যার গুলো থেকে। তাহলে আসুন শুরু করি আমাদের মূল আলোচনা আর জেনে নেই ক্রিকেট খেলা দেখার জন্য সেরা কিছু সফটওয়্যার এর নাম সমূহ। 

খেলা দেখার লিংক ক্রিকেট লাইভ স্ট্রিমিং দেখার সফটওয়্যার

আমরা প্রত্যেকে জানি যে বাংলাদেশে এমন অনেক সফটওয়্যার রয়েছে যেগুলোর সাহায্যে সরাসরি লাইভ খেলা দেখা সম্ভব। আর তাই আপনি সরাসরি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন শুধুমাত্র কিছু সফটওয়্যার ব্যবহার করে। আপনি যদি একজন ক্রিকেট ভক্ত হয়ে থাকেন তাহলে আপনাকে অবশ্যই এটা জানতেই হবে।

কেননা বর্তমানে সবকিছু অনেক বেশি অ্যাডভান্স আর মানুষ প্রযুক্তির উপর অনেক বেশি নির্ভরশীল। তাই কিভাবে হাতে থাকা স্মার্টফোন বা ল্যাপটপ কম্পিউটার ব্যবহার করে খুব দ্রুত খেলা দেখা সম্ভব হবে এ নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। তাই আমরা মোবাইলে খেলা দেখার উপায় অর্থাৎ ক্রিকেট খেলা দেখার কিছু সফটওয়্যার এর নাম এ পর্যায়ে জানবো। 

সরাসরি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার এর নাম সমূহ

আপনি যদি লাইভ খেলা দেখতে চান তাহলে আপনার জন্য হাতেগুনার সাতটি সফটওয়্যার হবে সবথেকে সেরা। সেগুলো হচ্ছে:

  • জিটিভি লাইভ স্পোর্টস
  • লাইভ স্পোর্টস এইচডি টিভি
  • সনি লাইভ
  • ইয়াহু স্পোর্টস
  • লাইভ স্পোর্টস টিভি স্ট্রিমিং
  • জি ফাইভ
  • বিঙ্গ

ফিফা বিশ্বকাপ ২০২২ দেখার সফটওয়্যার লিঙ্ক 

আপনি যদি যে কোন খেলা সফটওয়্যার এর মাধ্যমে দেখতে চান তাহলে খুব দ্রুত ভিজিট করতে পারেন নিচের লিঙ্কগুলোতে। তাহলে চলুন এক এক করে ভিজিট করে আসি সরাসরি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার গুলো থেকে। 

Live TV Apps Link: OMP LIVE TV

লিংক ১ : https://bdiptv.stream/live-tv/gazi-tv.html?key=h70kfgxfd59h

লিংক ২:https://www.spbangla.info/2021/07/gazi-tv-live-streaming.html

লিংক ৩:http://c1live.com/

লিংক ৪:http://10.16.100.244/livetv.php 

লিংক ৫:http://amrbd.com/ 

লিংক ৬:http://livetv.com.bd/ 

লিংক ৭:http://livetv.com.bd/ 

লিংক ৮:http://59.153.100.77/ 

টিকেট খেলা দেখার সফটওয়্যার

ক্রিকেট খেলা দেখার মোবাইলে কিছু সফটওয়্যার ব্যবহার করা হয়, যা আমরা আপনাদেরকে ইতোমধ্যে জানিয়েছি। আপনি মূলত চাইলেই এই লিংকগুলোতে গিয়ে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। তবে এগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো জিটিভি লাইভ স্পোর্টস, সনি লাইভ এবং লাইভ স্পোর্টস টিভি স্ট্রিমিং। 

নেটের খেলার সফটওয়্যার

নিজের প্রিয় দল ও খেলোয়াড়দেরকে সাপোর্ট করা সত্যিই আনন্দের বিষয়। তাই ইন্টারনেটের যুগে নেটে খেলা দেখার মজাই আলাদা। নেটের খেলার সফটওয়্যার গুলো থেকে আপনি এবং আপনার বন্ধুবান্ধবগণ যে কোন মুহূর্তে যে কোন জায়গা থেকে এই সফটওয়্যার গুলো ব্যবহার করতে পারেন এবং উপভোগ করতে পারেন ক্রিকেট লাইভ স্ট্রিমিং খেলা। তাই যারা সরাসরি ক্রিকেট খেলা উপভোগ করতে চান তাদের জন্য এগুলো হলো সবচেয়ে সেরা সফটওয়্যার। 

মোবাইল ব্যবহার করে কোন কোন সফটওয়্যারে ক্রিকেট লাইভ খেলা দেখা যায়?

সবচেয়ে সুবিধাজনক উপায়ে মোবাইলে লাইভ ক্রিকেট খেলা উপভোগ করা যাবে এমন কয়েকটি সফটওয়্যার এর নাম হলঃ 

  • G TV Live sports, 
  • live sport TV streaming, 
  • Live Sports HD Tv, 
  • SonyLiv, BINGE, 
  • Yahoo Sports, 
  • ZEE5 ইত্যাদি।

অর্থাৎ আমাদের উল্লেখিত প্রত্যেকটি সফটওয়্যার গুলো আপনি আপনার মোবাইল ফোনে ব্যবহার করতে পারবেন। 

পরিশেষে: তো ভিউয়ার্স, আশা করি আমাদের সাজেস্ট করা এই সফটওয়্যার গুলো ব্যবহার করে আপনি খুব সহজেই ক্রিকেট খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। তো যদি কোন সমস্যায় পড়েন তাহলে আমাদের কমেন্ট করে জানান সেইসাথে আজকের এই আর্টিকেলটি থেকে আপনারা যদি উপকৃত হয়ে থাকেন অবশ্যই শেয়ার করুন এবং প্রতিদিন যে কোন পোস্টের আপডেট ও নতুন নতুন খবর জানতে আমাদের সাথে থাকুন। আল্লাহ হাফেজ। 

About Shanto Khan

Tech Shanto is a Bangladeshi YouTuber and Freelancer who loves to share his experience with all. If you want to learn awesome tips and tricks with Tech Shanto then stay connected.

View all posts by Shanto Khan →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *