স্বাগতম জানাই আজকের ইনকাম বিষয়ের পোস্টে, আজকের আলোচনার বিষয় কিভাবে ঘরে বসে মোবাইল দিয়ে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা যায়. বর্তমান সময়ে বিভিন্ন কোম্পানি আছে যারা এডস দেখার বিনিময় টাকা দিয়ে থাকে এর মধ্যে সেরা তিন টি ওয়েবসাইট আছে, তারা আপনাদের এডস দেখার বিনিময় ডলার ও টাকা দিয়ে পেমেন্ট করবে।

এড দেখে টাকা ইনকাম সাইট গুলোর নাম ও সাইট গুলোর লিংক

এই ৩টি সাইট বাংলাদেশের সেরা ইনকাম সাইট হিসেবে পরিচিত।

সাইটের কাজ গুলো কি কি? 

Monetag সাইটে একটি একাউন্ট খুলতে হবে এর পর ডাইরেক্ট লিংক এ ক্লিক করে একটি লিংক তৈরি করতে হবে আর সেই লিংক সবাইকে শেয়ার করে দিবেন এর পর যারা লিংক এ ক্লিক করে একাউন্ট খুললে তার টাকা আপনি পাবেন দেখা যাচ্ছে ১,০০০ ইম্প্রেশন এ প্রায় ৫,০০০ টাকা পাবেন। এইভাবে আপনি যদি প্রতিদিন ৫০০ মানুষের কাছে আপনার এই লিংক শেয়ার করলে তাদের বিনিময় আপনি টাকা গুলো পাবেন আর সেই টাকা আপনি ৫ ডলার হলেই তুলে ফেলতে পারবেন।

এছাড়া রেফার করে আয় করতে পারবেন, ১টি রেফার করলে ৳৫০ টাকা এছাড়া আপনারা অ্যাপ কিংবা ওয়েবসাইট যুক্ত করে টাকা আয় করে নিতে পারবেন।

মনেট্যাগ রেফার লিংক ক্লিক Monetag: Monetag

এবার আসি আপনারা কিভাবে এড দেখে মানে বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন: আমাদের নিচের দেওয়া ৫ টা লিংক এ একবার করে ক্লিক করে টোটাল ৫ টা ক্লিক করবেন এবং ক্লিক করার পর যদি ওয়েবসাইট কিংবা অ্যাপ ওপেন হয় সেই অ্যাপ বা সাইটে একটি একাউন্ট খুলতে হবে আর খুলার পর আপনাদের ফেরত আসতে হবে আমাদের এই সাইটের এই আর্টিকেল এ আসার পর বাকি লিংক গুলোতে ঢুকে আপনাদের কাজ গুলো শেষ করতে হবে আর শেষ হলে নিচের দেওয়ার কমেন্ট সেক্টোন গিয়ে আপনার বিকাশ কিংবা নগদ নাম্বার ও নাম জিমেইল দিয়ে পোস্ট করতে হবে। আপনার কাজ যদি ঠিক মত করে থাকেন সেটা চেক করে আপনাকে টোটাল ৫টি কাজের জন্য ৳৫০০ টাকা দেওয়া হবে।

এড দেখার কাজ নিচের দেওয়া ৫টি লিংকে ক্লিক করুন

  1. কাজ
  2. কাজ
  3. কাজ
  4. কাজ
  5. কাজ

এই কাজ গুলো শেষ করে টাকা উইথড্র করুন। তো আজকের মতো এই ছিলো অনলাইন ইনকাম বিষয়ে আর্টিকেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here