15,000 TAKA Donations in Bangladesh 2022

15,000 TAKA Donations in Bangladesh 2022

স্বাগতম জানাই (Tech Shanto) ওয়েবসাইটের সকল ভিজিটর দের। আজকের পোস্ট হচ্ছে কিভাবে আপনারা এই সাইট থেকে ১৫,০০০ টাকা নিতে পারবেন একদম ফ্রী তে। আমাদের এই সাইট এই পোস্ট থেকে আমরা সবাইকে ১,০০০ টাকা একদম ফ্রীতে ডোনেশন করছি এই টাকা গুলো কিভাবে কারা এই টাকা নিতে পারবেন এই বিষয়ে বিস্তারত লিখা হয়েছে।

এই টাকা গুলো তিন ধরনের মানুষ পাবেন যেমন: স্টুডেন্ট এবং নারী যেই সব পুরুষ বিপদে আছে খুব টাকার প্রয়োজন তাদের জন্য আজকের এই ১ হাজার টাকার ডোনেশন পোস্ট।

স্টুডেন্ট রা কি কি দরকারে টাকা নিতে পারবে?

যাদের স্কুল কলেজ ভর্তি ফি স্টাডি বিষয়ে টাকা নিতে পারবে. আর টাকা নিতে হলে সেই বিষয় গুলো উল্লেখ করে কমেন্ট সেকশনে কমেন্ট করতে হবে।

নারীরা টাকা কি দরকারে নিতে পারবেন?

নারীদের যদি সংসারে কোন ধরনের ঝামেলা কিংবা যৌতুক স্বামী কিংবা বাচ্চা অসুস্থ হয়ে থাকে তাহলে তারা টাকা নিতে পারবে. আপনাদের সমস্যা গুলো উল্লেখ করতে হবে নিচের কমেন্ট সেকশনে।

পুরুষ মানুষ কিভাবে টাকা ডোনেশন পাবেন?

একজন পুরুষ মানুষের বিভিন্ন কারণে টাকার দরকার হয়ে থাকে এর মধ্যে যাদের চাকরি কিংবা কাজ কর্ম নাই তারাই এই সাইট থেকে ১৫০০০ টাকা ফ্রী তে ডোনেশন নিতে পারবেন। আরো কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আপনারা কমেন্ট সেকশনে আপনাদের অনলাইন ব্যাংকিং নাম্বার কিংবা ব্যাংক নাম একাউন্ট নাম্বার দিন।

যেভাবে আপনারা টাকা ডোনেশন নিবেন!

নিচে কমেন্ট অপশন পাবেন সেই কমেন্ট আপনাদের সমস্যার কথা গুলো উল্লেখ করে বিকাশ কিংবা নগদ অথবা ব্যাংক নাম সহ একাউন্ট নাম্বার দিন। থেকে ১৫ দিনের মধ্যে আপনারা এই ডোনেশন এর টাকা আপনাদের একাউন্ট পাবেন।

এছাড়া আপনাদের কোনো ধরনের তথ্য জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুক এর মাধ্যমে।

অনেকেই মনে করতে পারেন এই ১ হাজার টাকা কেনো দেওয়া হবে ফ্রী তে?

আমাদের এই পোস্ট টি কন্ট্রোল করছে United States এর কিছু কোম্পানি। ওনারা চায় বাংলাদেশের গরীব কিংবা সমস্যায় আক্রান্ত মানুষ গুলো কে টাকা ডোনেশন করে সাহায্য করবে। এই পোস্টে যারা টাকা ডোনেশন এর জন্য আবেদন করবে সরাসরি United States থেকে ওনারা আপনাদের টাকা পাঠিয়ে দিবে।

About Shanto Khan

Tech Shanto is a Bangladeshi YouTuber and Freelancer who loves to share his experience with all. If you want to learn awesome tips and tricks with Tech Shanto then stay connected.

View all posts by Shanto Khan →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *