ফ্রি অনলাইন ইনকাম সাইট | Free Online Income BD – Monetag

Monetag থেকে কি মাসে ৳১০,০০০ টাকা আয় করা সম্ভব? যদি বলি monetag থেকে মাসে ৫০ হাজার টাকা আয় করা সম্ভব তাহলে কেমন হবে? স্বাগতম জানাই আপনাকে আজকের এই আর্নিং পোস্টে আমরা অনেকই আছে যারা অনলাইন থেকে মাসে ৫,০০০ থেকে ১০,০০০ টাকা আয় করতে চাই কিন্তু ট্রাস্টেড অথবা রিয়েল ইনকাম সাইট পাই না।

তবে আজকে যেই বিষয় নিয়ে কথা বলব সেটা হচ্ছে ইন্টারন্যাশনাল একটি ইনকাম সাইট নাম (monetag) মনিট্যাগ আসলেই একটি অসাধারণ ইনকাম সাইট এই সাইটে আপনারা ৪টি মাধ্যমে টাকা আয় করতে পারবেন। চলুন জেনে নেই সেই ৪টি মাধ্যম কি কি আর কিভাবে এই সাইট থেকে টাকা আয় করা যায় ও টাকা উইথড্র করার মাধ্যম কি কি।

Monetag থেকে কিভাবে ইনকাম করা যায়?

  • অ্যাপ অ্যাপ্রুভ করিয়ে আয় করতে পারবেন
  • ওয়েবসাইট অ্যাপ্রুভ করিয়ে টাকা আয় করতে পারবেন
  • Direct Link বানিয়ে লিংক গুলো শেয়ার করে টাকা উপার্জন করতে পারবেন
  • Monetag রেফার করে রেফার কমিশন ৫% করে পাবেন

এই ৪টি মাধ্যমে মনিট্যাগ সাইট কিংবা অ্যাপ থেকে টাকা উপার্জন করা সম্ভব, এখন আসি ৪টি ইনকাম সোর্স এর বিষয়ে আর কিছু ইনফরমেশন দিয়ে।

  1. আপনার যদি একটি অ্যাপ থাকে সেটা হোক প্লে স্টোরে – অ্যাপ স্টোরে কিংবা apk সেটা আপনি monetization করিয়ে নিতে পারবেন Monetag থেকে এর ফলে আপনার অ্যাপ এ বিজ্ঞাপন দেখানো শুরু হবে।
  2. ঠিক একই ভাবে আপনার যদি কোনো ওয়েবসাইট থাকে একদম নতুন কিংবা পুরোনো সেটা আপনি Monetag অ্যাপ্রুভ করিয়ে মাসে লাখ টাকা আয় করতে পারবেন।
  3. এখন আছি ডাইরেক্ট লিংক কি ও ডাইরেক্ট লিংক থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়, ডাইরেক্ট লিংক হচ্ছে monetag এর একটি অপশন এখানে আপনার এক ক্লিকে একটি লিংক তৈরি করতে পারবেন আবার সেই লিংক আপনি ফেসবুক কিংবা টেলিগ্রাম অথবা ইমো তে শেয়ার করলে যে এই লিংক এ ক্লিক করবে তখনই একটা বিজ্ঞাপন দেখাবে আর ওই বিজ্ঞাপনে ক্লিক করলেই আপনি কমপক্ষে ৫ টাকা পাবেন।
  4. এখনো আসে আরেকটি ইম্পরট্যান্ট বিষয় জানাতে, monetag এ রেফার করলে টাকা পাবেন না তবে যাকে রেফার করবেন সে যদি ঐ একাউন্ট নিয়ে কাজ করে তার ৫% টাকা আপনারা পাবেন কথার কথা ১০০ ডলার যদি সে উপার্জন করে তার উপার্জন উনোজায় ৫% টাকা মানে ৫ ডলার আপনি পাবেন।

আসুন এখন জানি আপনারা কিভাবে monetag থেকে টাকা উইথড্র করবেন: monetag যে সব অনলাইন ব্যাংক একসেপ্ট করে এর মধ্যে হচ্ছে PayPal, Payoneer, Wire, Online Banking Wire. এই ৪টি সিস্টেম এ টাকা নিতে পারবেন।

Monetag রেফার লিংক: ক্লিক Monetag
monetag account create video

About Shanto Khan

Tech Shanto is a Bangladeshi YouTuber and Freelancer who loves to share his experience with all. If you want to learn awesome tips and tricks with Tech Shanto then stay connected.

View all posts by Shanto Khan →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *