টিকটক ভিডিও চেহারা চেঞ্জ করুণ!

স্বাগতম জানাই আপনাদের সবাইকে (Tech Shanto) অফিসিয়াল ওয়েবসাইট এ।

আজকের বিষয় আপনারা একটি অ্যাপের মাধ্যমে যেকোনো ভিডিওর চেহারা চেঞ্জ করতে পারবেন মাত্র থেকে মিনিটে। শুধু মাত্র একটি অ্যাপ দিয়ে ভিডিওর ফেস চেঞ্জ করতে পারবেন না, টোটাল দুই টা প্রয়োজন পরবেই! যেমন একটি GIF অ্যাপের প্রয়োজন হবে, সেই অ্যাপ দিয়ে একটি ১০ থেকে ১৫ সেকেন্ডের জিফ ইমেজ তৈরি করতে হবে, তারপর রেফেইস অ্যাপটি দিয়েজিফ ছবি টি Raface করে নিতে পারবেন।

Reface- Face Swap Apps || Tech Shanto

এবং মনে রাখবেন GIF Image কিন্তু অডিও থাকে না তাই আপনার ফেস স্বপকরা ভিডিও তেও কোনো ধরনের অডিও থাকবে না। এর জন্য আপনাদের কিনমাস্টার অ্যাপ প্রয়েজন পরিবে। Kinemaster এই অ্যাপ দিয়ে ভিডিওর অডিও যোগ করতে হবে. এছাড়া আপনারা যারা টিকটক কিংবা লাইকি ভিডিও বানান তাদের জন্যে Kinemaster অ্যাপ প্রজন পড়বে না কারণ, Tik Tok and Likee তে অডিও সংযোগ করার মত বেবস্থা আছে। Video Face Swap Editing in Raface Apps!

এছাড়া আপনারা অনেকেই এই পোষ্টটি পড়তে বিরক্তি বোধ করবেন হয় তো? তাইআমি আপনাদের জন্য Raface নিয়ে ভিডিও দিয়েছি সেটা দেখুন। আর আপনারা চাইলে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে পারেন। আমি ইউটিউব এই সব সম্পর্কে ভিডিও Tutorial তৈরি করে থাকি। চ্যানেল নাম (Multi Tech 24)

How To Use Reface Apps

এছাড়া আমরা এই পোস্টে Raface অ্যাপ ডাউনলোড লিংক দিয়েছি. আপনারা যদি আমাদের এখন থেকে অ্যাপ ডাউনলোড করেন তাহলে ভিডিওর সকল কাজ করতে পারবেন কারণ আপনাদের অ্যাপ টি Mod Apk তাহলে বুঝেন। Face Swap App. Raface Mod Apk Download 2024. আশা করি আপনারা এই পোস্ট টি পড়ে বেশ অনেক তাই খুশিতে হয়েছেন।

কোনো কিছু না বুঝলে কষ্ট করে নিচে কমেন্ট সেকশন আছে সেখানে বলতে পারেন আপনার মূল্যবান মতামত গুলো। যেকোনো ভিডিওর চেহারা চেঞ্জ করুন একটি অ্যাপের মাধ্যমে মাত্র দুই মিনিটে।

বর্তমানে TikTok & Likee তে ফেস চেঞ্জ করে ভিডিও ভাইরাল করছে। আর এখন তো TikTok & Likee তে এইটা একদম Trending Topic হচ্ছে ফেস চেঞ্জ করা।

আপনারা যদি এই রকম ভিডিও তৈরী করেন আমি মনে করি ভিডিও গুলো খুব তাড়াতাড়ি ট্রেন্ড এ যাবে।

How To Download Raface Pro App 2024

যেমন আমার ভিডিও মাত্র ৩ দিনেই ৮ লাখের বেশি ভিউ পেয়েছি!

Face Swap App

Download

Thank You For Visit (Tech Shanto) Website!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here