Best 3 Trading Apps In Bangladesh 2024

বর্তমানে বাংলাদেশ এবং কি বাংলাদেশের বাহিরে যেখানেই হোক না কেন ট্রেডিং করে লক্ষ লক্ষ টাকা আয় করতেছে। আপনারা যদি চান ট্রেনিং করে টাকা আয় করতে তাহলে এই পোস্টটি শুধুমাত্র আপনাদের জন্য এই পোস্ট দেখানো হবে বাংলাদেশের খুব জনপ্রিয় তিনটি বিশ্বস্ত ট্রেনিং অ্যাপ।

যেই অ্যাপে আপনারা অল্প টাকা বিনিয়োগ করে ট্রেডিং এর মাধ্যমে লক্ষ টাকা আয় করে নিতে পারবেন।

ট্রেডিং জিনিসটা কি?

ট্রেডিং জিনিসটা হচ্ছে শেয়ার মার্কেটের মত!

ট্রেডিং এ কাজ করতে হয় কিভাবে?

ট্রেডিং অ্যাপ এ কাজ করার জন্য যেই কাজটি করতে হয় আপনাদের কিছু টাকা বিনিয়োগ করতে হয় যখন মনে হবে ডলার রেট টা একটু বেড়ে গিয়েছে তখন আপনাদেরকে টাকা লাগাতে লাগাতে হবে তখন আপনাদের টাকা গুলি বেড়ে যাবে। এবং যখন দেখবেন যে আপনাদের শেয়ারটা কমে যাচ্ছে ট্রেডিং অ্যাপের তখন আপনাদের চুপচাপ বসে থাকতে হবে তখন আপনাদের শেয়ার কিনতে হবে আর ওই সময় বিক্রি করা যাবে না।

ট্রেডিং এ কতটা ঝুকি থাকে?

ট্রেডিংয়ে অনেক ঝুঁকে থাকে যদি আপনি কাজটা ঠিকঠাক মতন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন আর যদি কাজ ঠিকঠাক মতন না করতে পারেন তাহলে আপনার ট্রেনিংয়ের টাকা লস হবে।

Expert Option Trading Apps

এক্সপার্ট অপশন বাংলাদেশের এবং কি বিভিন্ন দেশে ইন্টারন্যাশনাল খুব জনপ্রিয় ট্রেডিং আয়ার এটা। এই অ্যাপে কোটি কোটি টাকা মানুষ বিনিয়োগ করে কোটি কোটি টাকা লাভ করতেছে আপনারা চাইলে এই অ্যাপটিতে হাজার টাকা বিনিয়োগ করে লাখ টাকা আয় করতে পারেন!

Expert Option Download Now

Olymp Trade App

ওলিয়াম টেট অ্যাপ যেটা ইন্টারন্যাশনাল ডাউনলোড প্রায় ১০০ মিলিয়ন প্লাস। বর্তমানে সবচাইতে সেরা ট্রেডিং অ্যাপ বা সাইট বলতে পারেন অলিম্প ট্রেড অ্যাপ, আমি সাজেস্ট আপনাদের এইটাই করব যে আপনারা এই অ্যাপটিতে ট্রেড করতে পারেন।

Olymp Trade Download Now

IQ Option Trading Apps

আইকিউ অপশন ট্রেডিং অ্যাপ এটাও বিশ্বের সেরা অ্যাপের মধ্যে. আইকিউ অপশন ট্রেডিং অ্যাপ ১০০ মিলিয়ন প্লাস ডাউনলোড। আমার মতে আপনি এখানেও বিনয় করে টাকা আয় করে নিতে পারেন লক্ষ্য টাকা।

IQ Option Download Now

আমার দেখানো মতে তিনটি সেরা ট্রেডিং সাইড কিংবা অ্যাপ আপনাদের সাথে শেয়ার করলাম আপনারা চাইলে এখানে টাকা বিনিয়োগ করে টাকা আয় করতে পারেন তবে আমি এটাই সাজেস্ট করব যা ই করেন সাবধানে বুঝে শুনে কাজ করবেন কারণ টাকা নষ্ট করার কোন মানেই হয় না।

এই ট্রেনিং আপের কোন খারাপ দিক আমি কখনো পাইনি তো তাই আপনাদের সাথে শেয়ার করলাম।

Trading Site

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here